মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

মাধবপুরে ‘রেড জোন ‘ এলাকায় পুলিশের টহল

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকির বিবেচনায় রেড জোন ঘোষিত এলাকার জনসাধারণের চলাচল নিয়ন্ত্রণ এবং অন্যান্য বিধিনিষেধ নিশ্চিতে দায়িত্ব পালন করবে পুলিশ।

শনিবার (২০ জুন) রেড জোন এলাকাগুলো সরকারি নির্দেশনাবলী যথাযথ পালনের উদ্দেশ্যে পুলিশ টহল জোরদার করা হচ্ছে।’

মাধবপুর পৌর শহরের ৫টি ওয়ার্ডকে সরকার রেডজোন হিসেবে ঘোষণা করেছে। এরই মধ্যে ৭ নম্বর  মাধবপুর বাজার ওয়ার্ডে শুক্রবার রাত ১২টা থেকে কঠোর লকডাউন কার্যকর হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে করোনা পরিস্থিতিস্থিতে মাধবপুর থানার ওসি তদন্ত গোলাম দস্তগীর‘ জানান,রেডজোন ঘোষিত এলাকায় টহলের নির্দেশনা পেয়েছি আমরা। প্রশাসনের সঙ্গে সমম্বয় করে এবং জনগণকে সঙ্গে নিয়ে কাজ করব ।

করোনাভাইরাসের বিস্তার রোধে সারাদেশে টানা ৬৬ দিন সাধারণ ছুটি শেষে ৩১মে থেকে বেশিরভাগ বিধিনিষেধ তুলে নেয় সরকার। এরপর প্রতিদিন সংক্রমণ বাড়তে থাকে। তারপর করোনার বিস্তার ঠেকাতে এলাকাভিত্তিক সংক্রমণ ও মৃত্যুর হার বিবেচনায় লাল, হলুদ ও সবুজ জোনে ভাগ করে প্রয়োজন অনুযায়ী বিধিনিষেধ আরোপের সিদ্ধান্ত গ্রহণ করে সরকার।

করোনাভাইরাস প্রতিরোধে গঠিত হবিগঞ্জ জেলা কমিটির মাধবপুর পৌরসভা ৫টি ওয়ার্ডকে রেডজোন হিসেবে চিহ্নিত করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com